মাহমুদউল্লাহর অবসরের গুঞ্জনে চটেছেন বিসিবি সভাপতি - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

শনিবার, জুলাই ১০, ২০২১

মাহমুদউল্লাহর অবসরের গুঞ্জনে চটেছেন বিসিবি সভাপতি


 

সময় সংবাদ ডেস্কঃ


জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের তৃতীয় দিন নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। তবে এরপরই হুট করে গুঞ্জন ছড়িয়ে পড়ে মাহমুদউল্লাহ রিয়াদ নাকি টেস্ট থেকে অবসর নিতে যাচ্ছেন। তবে এ গুঞ্জনে চটেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

১৬ মাস পর সাদা পোশাকে খেলতে নেমেই দেড়শ রানের অপরাজিত ইনিংস উপহার দিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। এরপরই তিনি নাকি ড্রেসিংরুমে তার সতীর্থদের এই তথ্য জানিয়েছেন। 


হতাশা এবং ক্ষোভ থেকেই তিনি এই সিদ্ধান্ত নিতে পারেন বলে মনে করা হচ্ছে। কারণ তাকে টেস্ট থেকে একপ্রকার বাতিল করে দিয়েছিল কোচ এবং টিম ম্যানেজম্যান্ট। 


তবে বিসিবি অফিসিয়ালি এখনো কিছু জানে না। মাহমুদউল্লাহর অবসরের বিষয়ে আনঅফিসিয়ালি বিসিবির কোনো কর্মকর্তাও মুখ খুলতে চাননি। তবে বিসিবি বস নাজমুল হাসান পাপন গণমাধ্যমের কাছে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন।

পাপন বলেছেন, জিম্বাবুয়ে সফরে যাওয়ার আগে সব ক্রিকেটাররা লিখিতে দিয়েছে যে তারা কে কোন ফরম্যাটে খেলবে। মাহমুদউল্লাহ নাকি তিন ফরম্যাটে খেলার লিখিত অঙ্গীকার করেছেন। এবার মাহমুদউল্লাহ যদি সত্যিই এমন কিছু করতে চান, নাজমুলের কাছে তা হবে বড় আশ্চর্যের ব্যাপার। 


তিনি আরো বলেন, এছাড়া সিরিজের মাঝপথে এমন সিদ্ধান্ত নেয়া পাপন ভালো চোখে দেখছেন না। এটা তার কাছে 'বিশৃঙ্খলা সৃষ্টি। যা একেবারেই অগ্রহণযোগ্য।


তবে বিষয়টি নিয়ে এখন পর্যন্ত কোনো কথা বলেননি মাহমুদউল্লাহ।