পিস্তল, কোটি টাকা, বিপুল পরিমান মাদকসহ মেয়র স্ত্রী ও ২ ভাতিজা আটক, মেয়র পলাতক - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

বুধবার, জুলাই ০৭, ২০২১

পিস্তল, কোটি টাকা, বিপুল পরিমান মাদকসহ মেয়র স্ত্রী ও ২ ভাতিজা আটক, মেয়র পলাতক




ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধিঃ


রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র কোটি টাকা, অস্ত্র এবং বিপুল পরিমাণ মাদক উদ্ধার। মেয়রের স্ত্রী জেসমিন বেগমসহ তার দুই ভাতিজাসহ ৩জনকে আটক করে পুলিশ। গতকাল মঙ্গলবার গভীর রাতে পুলিশ অভিযান পরিচালনা করে তাদেরকে আটককরা হয়েছে বুধবার এক সংবাদ সম্মলনে আরো বিস্তারিত জানানো হবে বলে, নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। 


স্থানীয় সূত্র জানাযায়, গতকাল মঙ্গলবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত মেয়রের ছেলের শ্বশুর শামীম হোসেনের ঔষধের দোকানে অভিযান পরিচালনা করে ৫ হাজার টাকা জরিমানা করেন। যার কারনে মেয়র ক্ষিপ্ত হয়ে ওই রাতেই বাজারের দুই পল্লী চিকিৎসককে মারধর করে। ভুক্তভোগীরা পুলিশকে অভিযোগ করলে পুলিশ গভীর রাতে মেয়র মুক্তারের বাড়িতে অভিযান চালায়।


মঙ্গলবার গভির রাতের অভিয়ানে তার বাড়ি থেকে ৯৪ লক্ষ ৯৮ হাজার টাকা, ০৪টি পিস্তল, বিপুল পরিমাণ ইয়াবা ও মদ উদ্ধার করা হয়। ওই সময়ের পরিস্থিতি বুঝতে পেরে গোপন দরজা দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয় পৌর মেয়র মুক্তার আলী। প্রসঙ্গত, গতকাল রাত ৯টার সময় দিকে পৌর মেয়র আড়ানী বাজারের পল্লী চিকিৎসক জানারুল ইসলামের দোকানে প্রবেশ করে তাকে মারপিট করে। পক্ষান্তরে মেয়রের নেতৃত্বে তার সন্ত্রাসীর দল পল্লী চিকিৎসক মনোয়ারুল ইসলাম, তার স্ত্রী দিলরুবা এবং ৭ বছরের শিশু সন্তান অয়নকেও মারধর করে। এবিষয়ে আহত মনোয়ারুল ইসলামকে রাতেই বাঘা থানা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। ওই রাতেই পুলিশকে অভিযোগ করা হলে জেলাএসপি মাসুদ হোসেনের নেতৃত্বে মেয়র অভিযান পরিচালনা করা হয়। ওই সময় ৯৪ লাখ টাকা, ০৪ অস্ত্র. বিপুল পরিমাণ মাদকসহ মেয়রের স্ত্রী এবং দুই ভাতিজাকে আটক করে কর্তব্যরত পুলিশ।

Post Top Ad

Responsive Ads Here