করোনা রোগীদের চিকিৎসার্থে ফ্রী এম্বুলেন্স সার্ভিস দিচ্ছে ফরিদপুর জেলা ছাত্রলীগ - সময় সংবাদ | SOMOY SANGBAD Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, July 11, 2021

করোনা রোগীদের চিকিৎসার্থে ফ্রী এম্বুলেন্স সার্ভিস দিচ্ছে ফরিদপুর জেলা ছাত্রলীগ



 ফরিদপুরঃ
করোনা রোগীদের  চিকিৎসার্থে  হাসপাতালে পৌঁছে দেবার জন্য ফ্রী এম্বুলেন্স সার্ভিস দিচ্ছে ফরিদপুর জেলা ছাত্রলীগ। বেশ কয়েকদিন আগেই তাদের কার্যক্রম অনুষ্ঠিত হয়। ইতোমধ্যে  এ কার্যক্রমে  বেশ সাড়া পেয়েছে তারা।


এ পর্যন্ত তারা তিনটি এম্বুলেন্স এর মাধ্যমে বিনামূল্যে করোনা রোগীদের হাসপাতালে সার্ভিস প্রদান করছে।এ ব্যাপারে ছাত্রলীগের সভাপতি তামজীদুল রশিদ রিয়ান প্রতিবেদককে জানান যে তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে যতদিন পর্যন্ত ফরিদপুর জেলায়  করোনা নিয়ন্ত্রণে না আসবে

 

সংগঠন টির কর্মী মাহমুদুল হাসান সাব্বির, মোস্তাফিজুর রহমান আওরঙ্গ, রনি আহমেদ ও  লিয়াকত হোসেন জানান যে , গত কয়েকদিন যাবত করোনা রোগীদের সাহায্যের জন্য  তাদের এ সার্ভিস অব্যাহত রয়েছে। একই সাথে যতদিন করোনা চলবে কতদিন তাদের সার্ভিস অব্যাহত থাকবে। ফরিদপুর সদরের যেকোনো প্রান্তে তাদের সার্ভিস ২৪ ঘণ্টা খোলা থাকবে ।


এজন্য দুটো নম্বরে করণা রোগী ও তাদের আত্মীয়-স্বজনদের যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে নম্বর দুটো হল ০১৭৭০১৬০১৮৮ ও ০১৭৯৬ ৬৫৮৭৪১ এই নম্বর দুটোতে  ফোন করলে  তারা আক্রান্ত রোগীদের হাসপাতালে পৌঁছে দেবেন।


এদিকে করোনাকালে ছাত্রলীগের উদ্যোগের কারণে অনেক  রোগী ও তাদের আত্মীয় স্বজনকেই  সন্তোষ প্রকাশ করতে দেখা গেছে।



No comments: