কামারখালী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগ - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, জুলাই ০৪, ২০২১

কামারখালী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগ



 ফরিদপুরঃ


ফরিদপুরের মধুখালি উপজেলার কামারখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদুর রহমান বাবু ও তার ভাতিজা ইমরানের বিরুদ্ধে নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগ পাওয়া গেছে।


কামারখালী ইউনিয়নের গড়াই নদীর কোমরপুর ঘাট এলাকা থেকে কয়েকটি ড্রেজারের মাধ্যমে এ বালু উত্তোলন করা হচ্ছে বলে জানা গেছে।  


স্থানীয়রা জানান, এই ঘাট থেকে চেয়ারম্যান বাবু বেশ কিছুদিন ধরে ড্রেজার দিয়ে বালি উত্তোলন করছে। কেউ কিছু বলে না। কিছু বললে বলে উপরের সবাই জানে। তাদের কাজ থেকে অনুমতি নিয়েই আমি বালি উঠাইতেছি।


তারা জানান, এখন বর্ষার মওসুম। এভাবে বালি উঠাইলে নদী পাড়ের ফসলি জমি ভাঙা শুরু করবে। এই ফসলি জমি রক্ষা করতে হলে বালি উঠানো বন্ধ করতে হবে।


এ বিষয়ে ইউপি চেয়ারম্যান জাহিদুর রহমান বাবুর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, একটা খাদ ভরাট করার জন্য ড্রেজার বসানো হয়েছে। কাজ প্রায় শেষ, আজ চালালেই হবে। আমি ওদের নিষেধ করছি এগুলো করা যাবে না। তবে এ বিষয়টি উপজেলা চেয়ারম্যানের কাজ থেকে অনুমতি নিয়ে করছি। কাজটি অবৈধ কি না? এ প্রশ্নের জবাবে তিনি জানান, কাজটি অবৈধ, তবে কাল থেকে আর ড্রেজার চলবে না। 


মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা মনোয়ার মুঠোফোনে এই প্রতিবেদককে জানান, গত তিনদিন পুর্বে ওখানে ড্রেজার বন্ধ করা হয়েছিল। আবার শুরু করেছে বিষয়টি জানা নেই। তবে আমি এখনই ব্যবস্থা নিচ্ছি।


REFAT ISLAM

Post Top Ad

Responsive Ads Here