নিষিদ্ধ পিল ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

মঙ্গলবার, জুলাই ০৬, ২০২১

নিষিদ্ধ পিল ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫


 


ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধিঃ


র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করছে। র‌্যাব-৫ এর নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, প্রতারণাকারী, ছিনতাইকারীসহ মাদকসেবীর বিরুদ্ধে অভিযান পরিচালনা করে যাচ্ছে। 


প্রতিদিনের অভিযানের ধারাবাহিকতায় র‌্যাব-৫, সোমবার গভির রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী কমান্ডার মেজর নাজমুস শাকিব এর নেতৃতে একটি অপারেশন পরিচালনা করা হয়। জেলার চারঘাট থানাধীন রাউথা স্কুল পাড়াস্থ এলাকায় অপরাশন পরিচালনা করে, ৬৫৭ পিচ ইয়াবাসহ আসামী উজ্জল হোসেন (৩০) কে আটক করে। আটককৃত ব্যাক্তি চারঘঅট উপজেলার রাওথা স্কুলপাড়া হারুনর রশিদের ছেলে। অপরদিকে গোদাগাড়ী থানাধীন পিরিজপুর (বাগানপাড়া ঘাট) বাজারস্থ এলাকায় অপারেশন পরিচালনা করে। ওই সময় ১৮৫ পিচ ইয়াবাসহ দান মাহমুদ (৫৫) কে গ্রেফতার করে র‌্যাব-৫। গ্রেফতারকৃত ব্যাক্তি গোদাগাড়ী উপজেলার চরহনুমন্তনগর গ্রামের মৃত ইয়াসিন মন্ডলের ছেলে। 


প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী অকপটে স্বীকার করে যে, উক্ত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে। পরে বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করিতেছিল। সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামী আরো স্বীকার করে বলে, তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য অবৈধভাবে সংগ্রহ করে এবং জেলার বিভিন্ন এলাকায় মাদক বিক্রয় করে। উক্ত আসামীর বিরুদ্ধে জেলার চারঘাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬(১) সারণী ১০(ক) ধারার মামলা রুজু করা হয়েছে। এই তথ্যটি একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছে র‌্যাব-৫।

Post Top Ad

Responsive Ads Here