ভোলা-৩ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন রাকিব হাসান - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

রবিবার, নভেম্বর ১৯, ২০২৩

ভোলা-৩ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন রাকিব হাসান

ভোলা-৩ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন রাকিব হাসান
ভোলা-৩ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন রাকিব হাসান


ভোলা সংবাদাতা:

লালমোহন ও তজুমদ্দিন উপজেলার সংসদীয় আসন ভোলা ৩ এর জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মো. রাকিব হাসান সোহেল।


তিনি ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সদস্য। এ ছাড়া কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেকসহ সভাপতি।


আজ রোববার (১৯ নভেম্বর) দুপুর ২টা ৩০ মিনিটের দিকে তিনি বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন।


মনোনয়নপত্র কেনার পর গণমাধ্যমে এক প্রতিক্রিয়া জানিয়ে আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রাবিক হাসন সোহেল বলেন, আমি জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে আমার নির্বাচনী এলাকার মানুষের সেবা করার জন্যে কাজ করে যাব।


জাতির জনকের হাতেগড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছি। করোনার সময় এলাকার সাধারণ মানুষের পাশে ছিলাম। আমার বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিলে এলাকার মানুষ আমাকে ভোটদিয়ে জয়যুক্ত করবে। আর আমি এমপি হলে এলাকার জন্য নিজেকে উৎসর্গ করব।


রাজনৈতিক পরিবারের সন্তান রাকিব হাসান সোহেলর পিতা আলহাজ্ব শাহাজান মিয়া ৫ নং লালমোহন ইউনিয়ন পরিষদের তিনবারের নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের চেয়ারম্যান।