ফরিদপুরে বর্ণিল আয়োজনে আস্থা আইরিশ মৈত্রী হাসপাতালে ১ম বর্ষপূর্তি পালিত - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ০১, ২০২৪

ফরিদপুরে বর্ণিল আয়োজনে আস্থা আইরিশ মৈত্রী হাসপাতালে ১ম বর্ষপূর্তি পালিত

 


ফরিদপুর প্রতিনিধি :
জমকালো ও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে ১ম বর্ষপূর্তি উদযাপন করেছে ফরিদপুুরের অন্যতম স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান আস্থা আইরিশ মৈত্রী হাসপাতাল-পিএলসি। বৃহস্পতিবার বিকেলে শহরের পশ্চিম গোয়ালচামটস্থ রাজবাড়ী রাস্তার মোড়ে আস্থা আইরিশ মৈত্রী হাসপাতালে কেককাটা সহ বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে এ বর্ষপূর্তি উদযাপন করা হয়।



এ উপলক্ষে সকালে হাসপাতালের সেবা প্রত্যাশীদের মাঝে দিনব্যাপী এক ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। ফ্রি ক্যাম্প রোগী দেখেন, জেনারেল এন্ড ল্যাপারোস্কোপিক সার্জন ডাঃ বিপুল কুমার চাকী, ঢাকা থেকে আগত ফিজিক্যাল মেডিসিন ও ব্যাথা বিশেষজ্ঞ ডাঃ মো. নাদিম কামাল, মেডিসিন ও ক্যার্ডিওলজিস্ট ডাঃ আসাদুজ্জামান তালুকদার, মেডিসিন, কিডনী ও ডায়াবেটিক বিশেষজ্ঞ ডাঃ লিয়াকত আলী, শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ বিজয় কুমার সাহা, গাইনী বিশেষজ্ঞ ডা. পূরবী রানী।



এদিকে ১ম বর্ষপূর্তি উপলক্ষে আস্থা আইরিশ মৈত্রী হাসপাতালের চেয়ারম্যান বিশ্বজিৎ কুমার সাহা বলেন, ফরিদপুরে মানুষের চিকিৎসাসেবায় আস্থা আইরিশ মৈত্রী হাসপাতাল এখন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। সততা, দায়িত্ববোধ ও কঠোর পরিশ্রমের মাধ্যমে শুরু করা হাসপাতালটিতে এখন শুধু চিকিৎসা সেবাই নয় এটি এখন শত মানুষের জীবিকা নির্বাহের প্রতিষ্ঠানও। ফ্রি ক্যাম্পে এসে সেবা প্রত্যাশীদের অনুভূতিগুলো আমাকে মুগ্ধ করেছে। আমরা দেশের মধ্যে তো বটেই ফরিদপুরের আস্থা আইরিশ মৈত্রী হাসপাতালেই সাধ্যের মধ্যে বিশ্ব মানের সেবা দিতে চাই। 


বিকেলে কেক কেটে হাসপাতালের ১ম বর্ষপূর্তি উদাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন হাসপাতালের চেয়ারম্যান বিশ্বজিৎ কুমার সাহা, জেনারেল এন্ড ল্যাপারোস্কোপিক সার্জন ডাঃ বিপুল কুমার চাকী, কো-চেয়ারম্যান সাংবাদিক সঞ্জিব দাস, প্রধান নির্বাহী কর্মকর্তা গৌতম দাস, ম্যানেজার (প্রশাসন) মিজানুর রহমান কোটনসহ হাসপাতালের কর্মরত সকল চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ ও বিভিন্ন স্থান থেকে আগত অতিথিরা।