সদরপুরে জাকের পার্টির ইসলামী সম্মেলন আখেরি মোনাজাতের মাধ্যমে সমাপ্ত - সময় সংবাদ | SOMOY SANGBAD Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, February 13, 2024

সদরপুরে জাকের পার্টির ইসলামী সম্মেলন আখেরি মোনাজাতের মাধ্যমে সমাপ্ত

সদরপুরে জাকের পার্টির ইসলামী সম্মেলন আখেরি মোনাজাতের মাধ্যমে সমাপ্ত
সদরপুরে জাকের পার্টির ইসলামী সম্মেলন আখেরি মোনাজাতের মাধ্যমে সমাপ্ত 


কবির হোসাইন, সদরপুর (ফরিদপুর) সংবাদদাতা:

যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে ফরিদপুরের সদরপুরে বিশ্ব ওলি হযরত মাওলানা শাহ সুফি খাজা বাবা ফরিদপুরীর স্মরণে ইসলামী মহা সম্মেলন ২০২৪।


আজ সোমবার বাদ ফজর আখেরি মোনাজাতের মধ্য দিয়ে সদরপুরের বাইশরশি স্পিনিং মিল মাঠে দুই দিন ব্যাপী মহা সম্মেলনের সমাপ্তি ঘোষণা করেন, জাকের পার্টির চেয়ারম্যান ও বিশ্ব জাকের মঞ্জিল ফাউন্ডেশন ট্রাস্টের চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সাল। দেশ ও বিদেশের বিভিন্ন স্থান থেকে দুইদিন ব্যাপী ওরসে আসা ভক্তদের প্রত্যাশা ছিলো আত্মশুদ্ধির মাধ্যমে নিজেকে পাপমুক্ত করবেন। 


গত ২২ ফেব্রুয়ারি থেকে জাকের পার্টির প্রতিষ্ঠাতা বিশ্বওলী হযরত মাওলানা শাহসুফি খাজা ফরিদপুরী ( র:) ছাহেবের ওফাত স্মরণে দু'দিনব্যাপী বিশ্ব ইসলামী সম্মেলন তথা বিশ্ব উরস শরীফ ২০২৪ অনুষ্ঠিত হয় সদরপুরের ২২ রশি স্পিনিং মিল মাঠে। এ উপলক্ষে কয়েক লাখ ধর্মপ্রাণ শান্তিকামী মুসলমান এর পাশাপাশি হিন্দু, বৌদ্ধ ও খ্রীষ্টান সম্প্রদায়েরও হাজারো  শান্তিকামী মানুষের সমাগম ঘটে। জাকের পার্টির আয়োজনে উক্ত সম্মেলনে আগত ভক্তদের ইবাদত বন্দেগী, আহার, বিশ্রাম, ওয়াজ নসিহত, প্রাথমিক চিকিৎসা, শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা বিধানের লক্ষ্যে যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হয়।



No comments: