আদমদীঘিতে ভ্রাম্যমাণ আদালতে ৮ মাদকসেবির দন্ড - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

শুক্রবার, ফেব্রুয়ারী ০২, ২০২৪

আদমদীঘিতে ভ্রাম্যমাণ আদালতে ৮ মাদকসেবির দন্ড

 

আদমদীঘিতে ভ্রাম্যমাণ আদালতে ৮ মাদকসেবির দন্ড
আদমদীঘিতে ভ্রাম্যমাণ আদালতে ৮ মাদকসেবির দন্ড 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: 

বগুড়ার আদমদীঘিতে মাদক সেবনের অভিযোগে আট মাদকসেবিকে দন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ দন্ড প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন। 


দন্ড প্রাপ্তরা হলেন,  উপজেলার সান্তাহার পৌর শহরের স্টেশন কলোনী মহল্লার মৃত চান প্রামাণিকের ছেলে আব্দুর রহমান (৪৮), একই মহল্লার মৃত আব্দুর রশিদের ছেলে খোকন হোসেন (৪৭) ইয়ার্ড কলোনী মহল্লার মৃত হাবিবুর রহমানের ছেলে শাহদৎ হোসেন (২৯), একই মহল্লার মৃত তোতা মিয়ার ছেলে জুয়েল (৪২), যোগীপুকুর মহল্লার বাবু ইসলামের ছেলে পিন্টু ইসলাম (২৩) লকু পশ্চিম কলোনী মহল্লার মৃত বাছের আলীর ছেলে সাগর হোসেন, হঠাৎ পাড়া মহল্লার শহিদুল ইসলামের ছেলে শাকিল মিয়া (২৫) ও সান্তাহার কায়েত পড়া মোজাম্মেলের ছেলে বিপ্লব হোসেন (২৮)। 


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সান্তাহার সার্কেলের উপ-পরিদর্শক শামিমা আক্তার জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য গাঁজা সেবনের অপরাধে আটজন মাদকসেবিকে আটক করা হয়েছে। অভিযান শেষে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক আব্দুর রহমানকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ২০০ টাকা অর্থদন্ড, খোকন হোসেনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা অর্থদন্ড, শাহদৎ হোসেনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ২০০ টাক অর্থদন্ড, জুয়েলকে ৪ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ড, পিন্টু ইসলামকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা অর্থদন্ড, সাগর হোসেনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ২০০ টাকা অর্থদন্ড, শাকিল মিয়াকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা অর্থদন্ড এবং বিপ্লবকে ৪ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।