গ্রেপ্তারের পরের দিনই জামিন পেলেন সালথার সেই ছাত্রলীগ নেতা - সময় সংবাদ | SOMOY SANGBAD Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, February 07, 2024

গ্রেপ্তারের পরের দিনই জামিন পেলেন সালথার সেই ছাত্রলীগ নেতা

গ্রেপ্তারের পরের দিনই জামিন পেলেন সালথার সেই ছাত্রলীগ নেতা
গ্রেপ্তারের পরের দিনই জামিন পেলেন সালথার সেই ছাত্রলীগ নেতা


সালথা(ফরিদপুর) প্রতিনিধি: 

একটি মারামারি মামলায় পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার পর বুধবার (০৭ ফেব্রুয়ারি) আদালতে পাঠানো হয় ফরিদপুরের সালথা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হোসেনকে। একই দিন বিকেলেই জামিন পান এই ছাত্রলীগ নেতা। এর আগে তাকে গতকাল মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) বিকেলে সালথা থানা পুলিশ গ্রেপ্তার করে।


বুধবার বিকেলে ফরিদপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের ৩ নং আমলি আদালতের বিচারক নাসিম মাহমুদ নাজমুলের জামিন মঞ্জুর করেন।


কোর্ট পুলিশের জিআরও শ্যামল কুমার ছাত্রলীগ নেতা নাজমুলের জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন।  


শ্যামল কুমার বলেন, মারামারি মামলায় হুকুমের আসামি হলেও তার বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনো আলামত না থাকায় পুলিশ রিপোর্ট পর্যন্ত আদালত তার জামিন মঞ্জুর করেছেন।


প্রসঙ্গত, মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) বিকেলে ফরিদপুর সালথার কাগদী এলাকা থেকে ছাত্রলীগ নেতা নাজমুল হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে বুধবার সকালে ফরিদপুরের আদালতে পাঠায় পুলিশ। একই দিন বিকেলে তাকে জামিন দেন আদালত।  


নাজমুল হোসেন সালথার মাঝারদিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও একই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফছার উদ্দিন মাতুব্বরের ছেলে। ‍তিনি একটি মারামারি মামলার এজাহারভুক্ত আসামি হওয়ায় গ্রেপ্তার করে তাকে আদালতে পাঠায় পুলিশ।




No comments: