লিখুননির মাধ্যমেই দেশের উন্নয়ন জাতির সামনে তুলে ধরতে হবে- মহিউদ্দিন মহারাজ এমপি - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

রবিবার, ফেব্রুয়ারী ০৪, ২০২৪

লিখুননির মাধ্যমেই দেশের উন্নয়ন জাতির সামনে তুলে ধরতে হবে- মহিউদ্দিন মহারাজ এমপি

লিখুননির মাধ্যমেই দেশের উন্নয়ন জাতির সামনে তুলে ধরতে হবে- মহিউদ্দিন মহারাজ এমপি
লিখুননির মাধ্যমেই দেশের উন্নয়ন জাতির সামনে তুলে ধরতে হবে- মহিউদ্দিন মহারাজ এমপি


পিরোজপুর প্রতিনিধি: 

পিরোজপুরের ভান্ডারিয়া প্রেসক্লাবের আয়োজনে মতবিনিময় সভায়  পিরোজপুর- ২ (কাউখালী, ভান্ডারিয়া ও স্বরুপকাঠী) আসনের সংসদ সদস্য ও পিরোজপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন মহারাজ বলেছেন বলেছেন, সাংবাদিকদের লেখুনির মাধ্যমে সমাজের ভুল ক্রটি ফুটে উঠে। এ পেশাকে সমাজের দর্পন।


দেশের ও সমাজের জন্য কাজ করেন। বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সাংবাদিকতার পাশাপাশি বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দৃশ্যমান উন্নয়ন এবং শত-শত জনহিতকর প্রকল্প জাতির কাছে তুলে ধরতে হবে। ভান্ডারিয়া একটি শান্তি প্রিয় জায়গা আমরা শান্তি প্রিয় রাখতে চাই তিনি সন্ত্রাস নৈরাজ্য মাদক, চাঁদাবাজি, ইভটিজিং ও ভান্ডারিয়া থানায় ক্ষতিগ্রস্থ পরিবারের কাছ থেকে অর্থ না নেওয়ার জন্য নিদের্শ প্রদান করেন। শুক্রবার সন্ধ্যায়  ভান্ডারিয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।


মতবিনিময় সভায় প্রেসক্লাবের সহ সভাপতি রিয়াজ মাহমুদ মিঠুর সভাপতিত্বে বক্তব্য রাখেন ভান্ডারিয়া উপজেলা নির্বাহী আফিসার ইয়াছিন আরাফাত রানা, ভান্ডারিয়া পৌর মেয়র ও আওয়ামীলীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু জোমাদ্দার, ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন, ভান্ডারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, পিরোজপুর জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিক মন্টু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিলন, সদস্য শহিদুল ইসলাম মল্লিক, মোঃ জুয়েল,তরিকুল ইসলাম,  মাছুম বিল্লাহ প্রমূখ।