রাজশাহীতে বিপুল পরিমান মাদকসহ নারী মাদক সম্রাজ্ঞী ও ১৯জন আটক - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

শনিবার, মে ২৫, ২০২৪

রাজশাহীতে বিপুল পরিমান মাদকসহ নারী মাদক সম্রাজ্ঞী ও ১৯জন আটক

 

রাজশাহীতে বিপুল পরিমান মাদকসহ নারী মাদক সম্রাজ্ঞী ও ১৯জন আটক
রাজশাহীতে বিপুল পরিমান মাদকসহ নারী মাদক সম্রাজ্ঞী ও ১৯জন আটক

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী:

র‌্যাব-৫ রাজশাহী এর নিয়মিত অভিযানে বিভিন্ন এক নারী মাদক ব্যবসায়ীসহ মোট ১৯জনকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার রাত এবং শুক্রবার দুইদিনের অভিযানে বিভিন্ন প্রকার মাদকসহ তাদেরকে আটক করা হয়।

 

শুক্রবার বিকালে র‌্যাবের একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, সমাজকে মাদক মুক্ত করতে প্রতিনিয়িত র‌্যাব কাজ করছে। বৃহস্পতিবার রাতে রাজশাহী মাহনগরীরর রাজপাড়া থানাধীন অভিযান পরিচালনা করে গাজাসহ ০৭জন এবং মাদকসেবী দশ জনকে আটক করতে সক্ষম হন।    


অপরদিকে ২৩মে রাতে জেলার গোদাগাড়ী উপজেলায় অভিযান পরিচালনা করে মোছাঃ আরজান বেগম (৬৪) ১০১৫ লিটার চোলায় মদসহ আটক করা হয়। আটককৃত নারী উপজেলার মাদারিপুর গ্রামের মৃত জহির উদ্দিনের মেয়ে। তল্লাশির সময় তার নিজ বাড়ি থেকে মাটির পাত্র- ১৬ টি, সিলভারের পাত্র- ০৩ টি, প্লাস্টিকের ড্রাম- ০৩ টি, প্লাস্টিকের বালতি- ০৫ টি উদ্ধার উদ্ধার করে। আরজান বেগম একজন মাদক স¤্রাজ্ঞী। সে এলাকার একজন চিহ্নিত হিরোইন ও চোলাই মদের ব্যবসায়ী। ইতিপূর্বে হিরোইনের ও চোলাই মদের একটি বড় চালানসহ র‌্যাবের হাতে আটক হয়।


অভিযানের ধারাবাহিকতায় শুক্রবার নাটোর জেলার সদর থানাধীন পাইকপাড়া নামক এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী স¤্রাট হোসেন আবির (২৪) কে ৩০৭ বোতল ফেন্সিডিলসহ আটক করেন র‌্যাব। সে রাজশাহীর পেুঠিয়া উপজেলার চিতলপুর গ্রামের মৃত আব্দুর রাহমানের ছেলে।


র‌্যাবের তথ্যমতে সে প্রকাশ্য দিবালকে সবজির ব্যবসা করলেও নিজ পেশার আড়ালে সে একজন সংঘবদ্ধ মাদক চক্রের সক্রীয় সদস্য। আটককৃত ব্যাক্তি আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব পদ্ধতিতে সবজি ও আম পরিবহণের কাজে ব্যবহৃত প্লাস্টিকের ক্যারেটের ভিতর অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল লোড করে কৌশলে নাটোরসহ দেশের বিভিন্ন অঞ্চলে তার ব্যবসার সিন্ডিকেটের সন্দান পাওয়া যায়।  আটককৃত সকল আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-৫।