আদমদীঘিতে শিশু ধর্ষণ চেষ্টা মামলায় গ্রেপ্তার বৃদ্ধ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

রবিবার, জুন ২৩, ২০২৪

আদমদীঘিতে শিশু ধর্ষণ চেষ্টা মামলায় গ্রেপ্তার বৃদ্ধ

আদমদীঘিতে শিশু ধর্ষণ চেষ্টা মামলায় গ্রেপ্তার বৃদ্ধ
আদমদীঘিতে শিশু ধর্ষণ চেষ্টা মামলায় গ্রেপ্তার বৃদ্ধ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার আদমদীঘির শিবপুর গ্রামে মাত্র তিন বছর বয়সী একটি শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দেলোয়ার সাকিদার (৬৫) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। 


রবিবার সকালে গ্রেপ্তার দেলোয়ারকে অদালতে পাঠানো হয়েছে। তিনি উপজেলার শিবপুর দক্ষিনপাড়ার মৃত খবির সাকিদারের ছেলে। এর আগে, শনিবার রাতে ওই শিশুর মা বাদি হয়ে আদমদীঘি থানায় মামলা দায়ের করেন।


মামলা থেকে জানা যায়, প্রতিদিনের ন্যায় শনিবার দুপুর সাড়ে ১২টায় তিন বছর বয়সী ওই শিশু এবং তার পাঁচ বছর বয়সী বোন বসতবাড়ীর পাশের মাঠে বেশ কয়েকজন শিশুর সাথে খেলাধূলা করছিল। এ সময় চকলেট দেওয়ার কথা বলে দেলোয়ার তার বসতবাড়ীতে দুই বোনকে ডেকে নেয়। পাঁচ বছর বয়সী শিশুটিকে বাড়ির উঠান ঝাঁড়ু দিতে বলে তিন বছর বয়সী শিশুটিকে বসতবাড়ির শয়ন ঘরের মধ্যে নিয়া গিয়ে স্পর্শকাতর স্থানে হাত দিয়ে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে। শিশু দুটি কান্না শুরু করে এবং একপর্যায়ে তারা চিৎকার শুরু করলে বিষয়টি জানাজানি হয়। পরে শিশুটির মা থানায় একটি মামলা করেন।


আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, ওই বৃদ্ধের বিরুদ্ধে শিশুটির মা মামলা দিলে ওই রাতেই তাকে গ্রেপ্তার করা হয়। রবিবার সকালে গ্রেপ্তারকৃতকে জেল হাজতে পাঠানো হয়েছে।