ফরিদপুরের কানাইপুর স্কুল এন্ড কলেজের সভাপতি পদে জেসমিন আক্তার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

সোমবার, জুন ২৪, ২০২৪

ফরিদপুরের কানাইপুর স্কুল এন্ড কলেজের সভাপতি পদে জেসমিন আক্তার

 


ফরিদপুর প্রতিনিধি : 

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ফরিদপুরের সদর উপজেলার কানাইপুর স্কুল এন্ড কলেজের সভাপতি পদে জেসমিন আক্তার দায়িত্ব গ্রহণ করেছেন। সোমবার দুপুরে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা সহ অন্যরা তাকে বরণ করে নেন। ‌এ সময় স্কুলের শিক্ষক শিক্ষিকা ছাড়াও স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এসময় জেসমিন আক্তার বলেন, কানাইপুর স্কুল এন্ড কলেজের শিক্ষার মান উন্নয়ন এবং সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে নিজের মননশীল মেধা খাঁটিয়ে কাজ করবো আমি। তিনি বলেন আমি একজন নারী হিসেবে যে দায়িত্ব গ্রহণ করেছি আশা করছি সামনের দিনে এই স্কুলের শিক্ষার মানকে উন্নত করার জন্য যা যা করার প্রয়োজন রয়েছে তা আমি করব। একাজে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন। ‌ 


উল্লেখ্য মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড বিগত ১০ জুন তারিখে মোঃ সাইফুল আলম কামালকে সভাপতি পদে মনোনয়ন দেয়া হয়। যা প্রবিধানমালা ২০২৪ এর প্রবিধি ৭(১) এর পরিপন্থী হওয়ায় মোঃ সাইফুল আলম কামাল এর পরিবর্তে স্থানীয় সাংসদের সুপারিশ বিবেচনায় প্রতিষ্ঠানটির কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য জেসমিন আক্তার কে সভাপতি মনোনয়নসহ ১০ জন গভর্নিং বডি অনুমোদন দেয়া হয় গত ১৩ জুন। 


এদিকে জেসমিন আক্তারকে সভাপতি ঘোষণার পর থেকেই একটি পক্ষ এলাকায় উত্তপ্ত পরিস্থিতি চেষ্টা করার পাঁয়তারা করছিল। সোমবার জেসমিন আক্তার দায়িত্ব গ্রহণ করায় স্থানীয়রা সাধুবাদ জানিয়েছেন।