সরকার আপনাদের পাশে আছে, আমরা আপনাদের খোঁজখবর নিচ্ছি - পিরোজপুর জেলা প্রশাসক - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

সোমবার, জুন ২৪, ২০২৪

সরকার আপনাদের পাশে আছে, আমরা আপনাদের খোঁজখবর নিচ্ছি - পিরোজপুর জেলা প্রশাসক

সরকার আপনাদের পাশে আছে, আমরা আপনাদের খোঁজখবর নিচ্ছি - পিরোজপুর জেলা প্রশাসক
সরকার আপনাদের পাশে আছে, আমরা আপনাদের খোঁজখবর নিচ্ছি - পিরোজপুর জেলা প্রশাসক


পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের কাউখালী উপজেলা প্রশাসনের আয়োজনে ২৪ জুন সোমবার বিকাল সাড়ে পাঁচটায় উপজেলা পরিষদ সভা কক্ষে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ, চাল, শিশু খাদ্য ও গবাদি পশু খাদ্য বিতরণ করা হয়। 


বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন পিরোজপুর জেলা প্রশাসক মোঃ জাহেদুর রহমান। 


কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা ইয়াসমিন পপি। 


অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত দেবনাথ, কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান লাইকুজ্জামান তালুকদার মিন্টু, প্রেস ক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার, সরকারি কর্মকর্তা বৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, ও ক্ষতিগ্রস্ত পরিবারেরা। 


এ সময় উপজেলার পাঁচটি ইউনিয়ন থেকে যাচাই বাছাই করে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ৬০টি পরিবারের মাঝে প্রত্যেককে নগদ তিন হাজার টাকা, ৫০ জনকে ১০ কেজি করে চাল, ১৫ জনকে শিশুখাদ্য ও ১৫ কে গো খাদ্য বিতরণ করা হয়। 


এসময় প্রধান অতিথি জেলা প্রশাসক জাহেদুর রহমান বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের খোঁজখবর নিতে আসছি। আপনাদের আমি শান্তনা দিচ্ছি। বিপদে ধৈর্য হারাবেন না, আমরা একটু চেষ্টা করলে আবার আল্লাহর ইচ্ছায় ঘুরে দাঁড়াবো। মাননীয় প্রধানমন্ত্রী সার্বক্ষণিক আপনাদের খোঁজখবর নিচ্ছে। সরকার সব সময় আপনাদের পাশে আছে।