সালথায় সেই বহিষ্কৃত সেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

শুক্রবার, জুলাই ১২, ২০২৪

সালথায় সেই বহিষ্কৃত সেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন

সালথায় সেই বহিষ্কৃত সেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন
সালথায় সেই বহিষ্কৃত সেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন


সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় সেচ্ছাসেবক লীগ নেতা বুলবুল হাসান সবুজের সংবাদ সম্মেলন করেছেন।শুক্রবার (১২ জুলাই) বিকাল ৪টায় সালথা সাংবাদিকদের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করেন তিনি।


সংবাদ সম্মেলনে তিনি জানান, প্রিয় সাংবাদিক ভাইয়েরা গত কয়েক দিনে কালের কন্ঠ, জাগো নিউজ, নওরোজ সহ বিভিন্ন সংবাদপত্র অনলাইনের যে সংবাদটি প্রচার করা হয়েছে। সেখানে উল্লেখ করা হয়েছে পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গণপিটুনির স্বীকার হয়েছে। 


উক্ত ঘটনার বিবরণ সম্পূর্ন মিথ্যা ও চক্রান্ত। মূল ঘটনার বেশ কিছু আগে ঐ গ্রামে আমার শালক ভাই এর বিবাহের জন্য মেয়ে দেখতে গেলে সেখানে কয়েকজন আমার মোবাইল নম্বর নেয়। সেখান থেকে বিবাহ প্রসঙ্গে এক মহিলা কথা বলে। একপর্যায়ে অপ্রয়োজনীয় কথা বললে আমি তাহার ফোন রিসিভ করি না। কিন্তু বিবাহ ঠিক হওয়ার পরে গত ৫ জুলাই বিবাহ অনুষ্ঠানে গেলে ঐ মহিলা আমাকে ফোন দিয়ে বলে আপনার সাথে জরুরি কথা আছে। আমি ব্যস্ত থাকায় সে দিন তার সাথে কথা বলা হয় নাই। পরের দিন সকালে আবার ঐ মহিলা ফোন দিয়ে চলার পথে রাস্তায় কথা বলার চেষ্টা করে,  এমন সময় হঠাৎ এক লোক আমাকে গালি দিয়ে কথা বললে আমি প্রতিবাদ করা মাত্রই তার সাথের অন্যান্য লোক এসে আমার উপর হামলা করে এবং আমিও মারামারিতে জড়িয়ে পড়ি। এর কিছু সময় পর ইউপি চেয়ারম্যানের বড় ছেলে স্বপন মাতুব্বর গ্যাঞ্জাম ঠেকাইয়া দেয়। পরে আমি জানতে পারি হামলাকারী ঐ মহিলার স্বামী।


এনিয়ে এলাকায় কাইজা দাঙ্গার পরিবেশ হলে তারা চক্রান্ত করে আমার বিরুদ্ধে পরকীয়ার অপবাদ দিয়ে সাংবাদিকদের ডেকে নিয়ে মিথ্যা ঘটনা প্রচার করে। সংবাদে আমার বিরুদ্ধে প্রচার করা হয়েছে আমি নারীর সঙ্গে পরকীয়া ও মদের সাথে জড়িত একটি এডিট করা ভিডিও প্রচার করা হয়। যাহার আমার দৃষ্টি গোচর হলে পরিস্কার বুঝতে পারি আমার সাথে গ্যাঞ্জামের হাতাহাতি একটি ছবির সাথে মিল রেখে অন্য একটি ভিডিও ছবি এডিট করে, আমার ভিডিও ছবি প্রচার করা হয়। ঐ ভিডিও ছবিটি আমার না। অন্য কোন যাত্রা বা গানের অনুষ্ঠানের, তাছাড়া আমি সরকারী দলের পদ ব্যবহার করে কাহারো সাথে খারাপ আচরন করি না। রাজনৈতিক ভাবে আমার প্রতিপক্ষগণ এই চক্রান্তে সাথে জড়িত। তারা আমার মান সম্মান ক্ষুন্নু করার একটি নাটক করেছে। আমি এর নিন্দা ও প্রতিবাদ জানাই।


প্রিয় সাংবাদিক ভাইদের কাছে আমার অনুরোধ আপনার সঠিক তথ্য যাচাই করে সত্য ঘটনা প্রচার করেন। আমি রাজনৈতিক ও সামাজিক ভাবে ক্ষতিগ্রস্থ। 


আমার প্রিয় সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক মহোদয়ের কাছেও আমার আবেদন আমি চক্রান্তের স্বীকার। আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করিয়া হয়েছে। আপনার সঠিক ঘটনা যাচাই করলে আমার বিরুদ্ধে সাজানো নাটকের অবসান ঘটবে। আমি দলীয় পদ ফিরে পাবো।


সালথা প্রেসক্লাবের সভাপতি মোঃ সেলিম মোল্লার সভাপতিত্বে  এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি মনির মোল্লা, সহ-সভাপতি মো: সাইফুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ- সভাপতি আবু বক্কর মেম্বার, উপজেলা কৃষক লীগের দপ্তর সম্পাদক নুরু আলম, স্থানীয় রিয়ান আহমেদ, ইলিয়াস শেখ।