সালথায় অবৈধ চায়না দুয়ারী জালসহ আটক-২ - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, জুলাই ১৩, ২০২৪

সালথায় অবৈধ চায়না দুয়ারী জালসহ আটক-২

 

সালথায় অবৈধ চায়না দুয়ারী জালসহ আটক-২
সালথায় অবৈধ চায়না দুয়ারী জালসহ আটক-২

সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় অবৈধ চায়না দুয়ারি জাল সহ দুজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার আটঘর ইউনিয়নের সলিয়া গ্রামের বিশাই মোল্লার পুত্র মোঃ বিল্লাল মোল্লা (৪৮) ও তার পুত্র সুমন মোল্লা (১৯)। 


উপজেলার আটঘর ইউনিয়নের কুষ্টিয়ার চক এলাকা থেকে শনিবার (১৩ জুলাই) তাদের আটক করা হয়। এসময় বিলে পাতা অবস্থায় তিনটি চায়না দুয়ারি জাল উদ্ধার করা হয়।


সালথা থানা পুলিশ সূত্রে জানা যায়, নিয়মিত পুলিশ টহলের অংশ হিসেবে সালথা থানা পুলিশের এসআই আব্দুল হালিম সহ সঙ্গীয় পুলিশ ফোর্স আটঘর ইউনিয়নের কুষ্টিয়ার চক এলাকায় টহলরত অবস্থায় বিলে মাছ ধরার জন্য পেতে রাখা তিনটি চায়না দুয়ারি জাল সহ  বিল্লাল মোল্লা ও তার পুত্র সুমন মোল্লাকে আটক করে থানায় নিয়ে আসে। এরপর স্থানীয় কয়েকজন সাংবাদিক ও মৎস্য অফিসের কর্মচারীর উপস্থিতিতে থানা চত্ত্বরে সন্ধার পর জালগুলো পুড়িয়ে বিনষ্ট করা হয়।


আটক বিল্লাল মোল্লা বলেন, চায়না দুয়ারি জাল পাতার জন্য পুলিশ আমাদের থানায় ধরে নিয়ে আসে। আমি জানতাম না এটা অবৈধ, আমি প্রথমবার ভুল করেছি, আপনারা আর ভুল করবেন না।


সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান (পিপিএম) বলেন, সালথা থানা পুলিশ ও উপজেলা মৎস্য অফিসের যৌথ অভিযানে চায়না জাল সহ দুজনকে আটক করা হয়, পরবর্তীতে মৎস্য কর্মকর্তা তাদেরকে প্রাথমিকভাবে সতর্ক করে, চায়না জালগুলো পুড়িয়ে দেন এবং এমন অভিযান চলমান থাকবে ও ভবিষ্যতে কাউকে আটক করা হলে মোবাইল কোর্টের মাধ্যমে সাজা প্রদান করা হইবে মর্মে সকলকে সতর্ক করেন।




Post Top Ad

Responsive Ads Here