নাজিরপুরে খালের বর্জ্য অপসারন ও দখলমুক্ত করতে মতবিনিময় সভা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

বৃহস্পতিবার, জুলাই ১১, ২০২৪

নাজিরপুরে খালের বর্জ্য অপসারন ও দখলমুক্ত করতে মতবিনিময় সভা

নাজিরপুরে খালের বর্জ্য অপসারন ও দখলমুক্ত করতে মতবিনিময় সভা
নাজিরপুরে খালের বর্জ্য অপসারন ও দখলমুক্ত করতে মতবিনিময় সভা


পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের নাজিরপুরে উপজেলা সদরের প্রধান খাল সহ বিভিন্ন খালের বর্জ্য অপসারন ও খাল সহ জলাধারের অবৈধ দখলমুক্ত করতে উপজেলার বিভিন্ন কর্মকর্তা সহ সাংবাদিক ও সুধীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 


বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে উপজেলার কৃষি প্রশিক্ষন হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা অরূপ রতন সিংহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই মত বিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এসএম নুরে আলম সিদ্দিকী শাহীন। বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. মশিউর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুম বিল্লাহ, উপজেলা প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়া, জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ খান, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক চঞ্চল কান্তি বিশ^াস, প্রেসক্লাব সভাপতি আকরাম আলী ডাকুয়া সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ। 


উল্লেখ্য, উপজেলা সদরের প্রধান খাল দখল করে অবৈধভাবে ভবন নির্মান করে খাল ছোট করে ফেলা সহ সেখানে বর্জ্য ফেলে পরিবেশ নোংরা করে ফেলেছে। এতে স্থানীয়দের বসবাসের অনুপযোগী হয়ে পড়েছে। এ ছাড়া উপজেলার বিভিন্ন খাল ও জলাশয়ের সরকারী জমি দখল করা হয়েছে। এমন বিভিন্ন অভিযোগের ভিত্তিতে উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে এ কর্মসূচী নেয়া হয়েছে।