লক্ষ্মীপুরে এক ঝাঁক তরুন নিয়ে অনির্বান ফাউন্ডেশন সেচ্চাসেবী সংগঠনের আত্মপ্রকাশ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

রবিবার, জুলাই ০৭, ২০২৪

লক্ষ্মীপুরে এক ঝাঁক তরুন নিয়ে অনির্বান ফাউন্ডেশন সেচ্চাসেবী সংগঠনের আত্মপ্রকাশ

 

লক্ষ্মীপুরে এক ঝাঁক তরুন নিয়ে অনির্বান ফাউন্ডেশন সেচ্চাসেবী সংগঠনের আত্মপ্রকাশ
লক্ষ্মীপুরে এক ঝাঁক তরুন নিয়ে অনির্বান ফাউন্ডেশন সেচ্চাসেবী সংগঠনের আত্মপ্রকাশ

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে লাহারকান্দীতে অনিবার্ন ফাউন্ডেশন সেচ্চাসেবী সংগঠনের আত্মপ্রকাশ করেছে। এসময় কার্যকরি কমিটি গঠন করার লক্ষ্যে ১ম কার্যনিবাহী সভার আয়োজন করা হয়।


শুক্রবার (০৫ জুলাই) বিকালে লক্ষ্মীপুর জেলা শহরের বাগবাড়ি রোজ গার্ডেন চাইনিজ রেষ্টুরেন্টে সংগঠনটি আত্মপ্রকাশ করে লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলমকে সভাপতি ও হোসেনপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক বিজয় মাহমুদকে সাধারন সম্পাদক করে ৮১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরি কমিটি গঠন করা হয়।


অনুষ্ঠানে আশরাফুল আলমের সভাপত্বিতে ও বিজয় মাহমুদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইউসুফ পাটোয়ারী,লাহারকান্দি ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক,মুক্তিযোদ্ধা,শিক্ষক,সাংবাদিকসহ গুনীজনরা। 


জানা যায় যে,ঐক্য,শক্তি,সেবা,শান্তি এ ৪ টি স্লোগান নিয়ে লাহারকান্দি ইউনিয়ন থেকে সামাজিক অবক্ষয়,দারিদ্রতা দূরীকরন অসহায়দের পাশে দাড়ানো,আত্মমানবিক সেবায় নিয়োজিত থাকতে চেয়ারম্যান আশরাফুল আলমের নেতৃত্বে,ইউনিয়নের বয়োজেষ্ঠ্য গুনীজনদের পরামর্শক্রমে এক ঝাঁক তরুনের সমন্বয়ে একটি মডেল ইউনিয়নে রূপান্তর করতে কাজ করবে অনির্বান ফাউন্ডেশন নামে সেচ্চাসেবী সংগঠনটি। 


অনুষ্ঠানে অনির্বান ফাউন্ডেশনের কার্যকরি কমিটির ৮১ সদস্য বিশিষ্ট কমিটিতে তারেকুল ইসলাম মিমুকে সাংগঠনিক সম্পাদক,ফয়সাল মাহমুদকে অর্থ-সম্পাদক,সোহেল রানা দুখুকে দপ্তর সম্পাদক,রবিন হোসেন তাসকিনকে প্রচারসম্পাদক করা হয়। এসময় কার্যকরি কমিটির শপথ গ্রহনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।