দোয়ারাবাজারে বসতঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগে দুইজন আটক - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

শনিবার, জুলাই ১৩, ২০২৪

দোয়ারাবাজারে বসতঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগে দুইজন আটক

 

দোয়ারাবাজারে বসতঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগে দুইজন আটক
দোয়ারাবাজারে বসতঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগে দুইজন আটক

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সন্ত্রাসী কায়দায় জোরপূর্বক এক অসহায় পরিবারের বসতঘর ভেঙে লুটপাটের অভিযোগে সুনামগঞ্জের দোয়ারাবাজারে সহোদর দুই ভাইকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার বিকালে উপজেলার পান্ডারগাও ইউনিয়নের চেঙাইয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। 


ভুক্তভোগী ঘর মালিক চেংগাইয়া গ্রামের মৃত আছমত আলীর পুত্র ওয়াজিদ আলী বাদী হয়ে একই গ্রামের পাশাপাশি ঘরের বাসিন্দা মৃত ইসকন্দর আলীর পুত্র হারিছ আলী ও সাদক আলীর বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় লিখিত অভিযোগ করেন। 


শনিবার (১৩ জুলাই) বিকালে অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ সরেজমিনে ঘটনা স্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করে বসতঘর ভাংচুর ও লুটপাট কারী দুই ভাইকে আটক করে থানায় নিয়ে আসে।


স্থানীয় সূত্রে জানা যায় লুটপাট কারী ঘর ভাংচুর কারীরা প্রভাব শালী হওয়ায় তাদের বিরুদ্ধে সামাজিক বিচার সালিশ হয় না। সবসময় ভুক্তভোগী পরিবারের উপর নির্যাতন চালিয়ে আসছে।


ভুক্তভোগী ওয়াজিদ আলী জানান আমি খুবই অসহায় একা মানুষ। আমার বাপ দাদা থেকে শুরু করে এই ঘরে বসবাস করে আসছি। ক্রয় সূত্রে এই বসত ঘরের ভূমির মালিক ও আমার বাবা থেকে আমি হই। দীর্ঘদিন যাবত এই সন্ত্রাসীরা আমাকে মেরে ঘরবাড়ি থেকে উচ্ছেদের পায়তারা করে আসছে। গতকাল শুক্রবার আমার ঘরটি ভাংচুর ও লুট করে নিয়ে যায়। 


জানতে চাইলে বিবাদী পক্ষ সাদক আলী ও হারিছ আলী জানান, এই বসত ঘরের জায়গার মালিক আমরা চার ভাই। ওয়াজিদ আলীর পিতা আছমত আলী আমাদের নিকট থেকে ঘর চেয়ে থাকতেন। এখানে তাদের কোন জমি নেই। আমদের প্রয়োজনে ঘরের এক অংশ ভেঙেছি আরেকটি অংশ ভেঙে তাদেরকে আমাদের জমি থেকে সরিয়ে দিব।


এব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ ওসি বদরুল হাসান জানান অভিযোগের ভিত্তিতে দুজনকে আটক করা হয়েছে।