বোয়ালমারীতে বিএনপির জনসমাবেশে শেখ হাসিনার কঠোর বিচারের দাবি - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

সোমবার, আগস্ট ১৯, ২০২৪

বোয়ালমারীতে বিএনপির জনসমাবেশে শেখ হাসিনার কঠোর বিচারের দাবি

 

বোয়ালমারীতে বিএনপির জনসমাবেশে শেখ হাসিনার কঠোর বিচারের দাবি
বোয়ালমারীতে বিএনপির জনসমাবেশে শেখ হাসিনার কঠোর বিচারের দাবি

মোঃ রফিকুল ইসলাম, 

ফরিদপুরের বোয়ালমারীতে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচারের কঠোর দাবিতে বিএনপির এক বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


১৮ আগস্ট রবিবার বিকালে উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী দ্বিমুখী উচ্চবিদ্যালয় মাঠে এ জনসমাবেশের আয়োজন করে উত্তরাঞ্চল বিএনপি। সাতৈর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আব্দুল মান্নাফ মুন্সির সভাপতিত্বে এবং সাতৈর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আতিয়ার রহমান ও বোয়ালমারী উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ইমরান হোসেন জুয়েলের যৌথ উপস্থাপনায়  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির  সহ-সভাপতি, সদ্য কারামুক্ত  বিএনপি নেতা খন্দকার নাসিরুল ইসলাম ।


প্রধান অতিথির বক্তব্যে খন্দকার নাসির বলেন- শেখ হাসিনার নির্যাতন, নিপিড়ন, অত্যাচার হিটলারকেও হার মানায়, স্বৈরাচার শেখ হাসিনা হাজার হাজার বিরোধীদলীয় নেতাকর্মীকে বিভিন্ন নামে জেল-জুলুম, আয়নাঘরে গুম-খুন হত্যা করেছে। হত্যা করতে করতে পাপের বোঝা এতই ভারী হয়ে গেছে যে সাধারণ ছাত্রদের আন্দোলনের মুখে সে তার দলের নেতাকর্মী সমর্থকদের বিপদের মুখে ঠেলে দিয়ে তার বোনকে নিয়ে পালিয়েছে। এই খুনি হাসিনাকে দেশে এনে বিচারের সম্মুখীন করতে হবে। 


তিনি এ সময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদদের স্মরণ করেন ও এ আন্দোলনে শহীদের নতুন প্রজন্মের শহীদ হিসেবে এবং আহতদের নতুন প্রজন্মের মুক্তিযোদ্ধা হিসেবে স্বীকৃতি দিতে অন্তর্র্বতী সরকার  প্রতি আহ্বান জানান। এসময় তিনি আন্দোলনের সকল আহতদের সরকারি খরচে চিকিৎসা সেবা দিতে দাবি জানান। 


অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন - মধুখালি উপজেলা বিএনপির সভাপতি রাকিব হোসেন ইরান, বোয়ালমারী বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. সিরাজুল ইসলাম, মধুখালি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম আবুল, বোয়ালমারী সদ্য সাবেক সভাপতি শেখ আফসার উদ্দিন, মধুখালি পৌর বিএনপি সভাপতি শাহাবুদ্দীন আহমদ সতেজ, বোয়ালমারী পৌরসভার  সাবেক মেয়র আব্দুস শুকুর শেখ, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক  ইকরাম হোসেন, খান আতাউর রহমান, বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সঞ্জয় সাহা, জাহাঙ্গীর আলম মুকুল,  আব্দুল আলিম মানিক, সাতৈর ইউনিয়নের বিএনপি নেতা মোঃ শামীম আহমেদ,সাতৈর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের মেম্বার মোঃ বুলবুল শেখ,  মোঃ দেলোয়ার হোসেন, এস এম মুক্তার হোসেন, সিরাজুল ইসলাম মৃধা, রবিউল ইসলাম সম্রাট, আনিচুরজ্জামান তপু, আরেফিন রাব্বি, মোঃ আলামিন হোসেন, প্রমুখ।