ফরিদপুরে বিএনপির নেত্রীর নাম জড়িয়ে মিথ্যা নিউজ, প্রতিবাদে সংবাদ সম্মেলন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

বুধবার, আগস্ট ২১, ২০২৪

ফরিদপুরে বিএনপির নেত্রীর নাম জড়িয়ে মিথ্যা নিউজ, প্রতিবাদে সংবাদ সম্মেলন

 


ফরিদপুর প্রতিনিধি : 

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর মহিলা দলের আহ্বায়ক চৌধুরী নায়াবা ইউসুফকে জড়িয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার রাত দশটার সময় ফরিদপুর প্রেসক্লাবের সম্মেলন কক্ষে ফরিদপুর মহানগর বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 


সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সামনে এ বিষয় নিয়ে কথা বলেন, ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গি ও সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ। 


তারা বলেন দেশের একটি জাতীয় দৈনিকে আমাদের নেত্রী নায়াবা ইউসুফ সম্বন্ধে মিথ্যা নিউজ পরিবেশন করা হয়েছে। তার ইমেজ কে নষ্ট করার জন্যই একটি মহল এই কাজ করেছে। ওই সাংবাদিক তার বিষয়ে না জেনে বা কোন তথ্য কিংবা তার বক্তব্য না নিয়েই নিউজটি প্রকাশ করেছে। তারা বলেন, কোন নেতা বা কর্মী কোন অপকর্মের সাথে জড়িত হলে তাহা কেবলমাত্র তারই ব্যক্তিগত অপরাধ বলে গণ্য হবে। সেক্ষেত্রে অন্যর নাম ব্যবহার করা সুস্পষ্ট একটি চক্রান্তের অংশ বলেই আমরা মনে করি। সংবাদে ফরিদপুরের সবচাইতে সম্মানি পরিবারের কন্যা চৌধুরী নায়াবা ইউসুফের সম্মানহানি করে নিউজটি প্রকাশ করা হয়েছে। এ বিষয়টি নিয়ে ফরিদপুর মহানগর বিএনপি ও সহযোগী সংগঠন তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। 


এ সময় ফরিদপুর মহানগর বিএনপির ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। #