বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের সিভিল সার্জন অফিস ঘেরাও, পদত্যাগের আল্টিমেটামের ঘোষণা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০২৪

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের সিভিল সার্জন অফিস ঘেরাও, পদত্যাগের আল্টিমেটামের ঘোষণা


ফরিদপুর প্রতিনিধি :

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের পক্ষ থেকে সিভিল সার্জন অফিস ঘেরাও করে বিক্ষোভ ও শান্তি মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় তারা ফরিদপুর সিভিল সার্জন অফিসের প্রধান সহকারী সরদার জালাল উদ্দিনের রুম তালা মেরে তার এক কর্ম দিবসের মধ্যে পদত্যাগের আল্টিমেটাম ঘোষণা করেন।


বৃহস্পতিবার দুপুরের দিকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা সিভিল সার্জন অফিসের সামনে গিয়ে প্রথমে বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ মিছিল শেষে ওই অফিসের প্রধান সহকারী কর্মচারী সরদার জালাল উদ্দিনের রুম তালা মেরে এক কর্ম দিবসের মধ্যে তাকে পদত্যাগ করতে আল্টিমেটাম দেন।


এ সময় তারা বলেন, আগামী রবিবারের মধ্যে ফরিদপুরের সিভিল সার্জন অফিসের দুর্নীতিবাজ কর্মচারী সরদার জালাল উদ্দিন সহ সকল দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারীদের পদত্যাগ করতে হবে। যদি তিনি এই সময়ের মধ্যে পদত্যাগ না করেন তাহলে অনির্দিষ্টকালের জন্য কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। তারা বলেন, ‌ বাংলাদেশে আর কোন দুর্নীতি করতে দেয়া হবে না। যারা দুর্নীতি করবে তাদের বিরুদ্ধে কর্মসূচি দেওয়া সহ তাদের পদত্যাগ নিশ্চিত করা হবে।


পরে তারা ফরিদপুরের সিভিল সার্জন ডাঃ সিদ্দিকুর রহমান এর কাছে স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপি প্রধানের সময় শিক্ষার্থীরা সিভিল সার্জন এর কাছে জানতে চান কিভাবে আপনার সামনে জালাল এত দুর্নীতি করলেন।


এ সময় বৈষম্য বিরোধী আন্দোলনের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, ফরিদপুর সিভিল সার্জন অফিসের প্রধান সহকারী সরদার জালাল উদ্দিন ঢাকার স্বাস্থ্য অফিসের এক পরিচালকের ছত্রছায়ায় থেকে ফরিদপুরের স্বাস্থ্য খাতের বিভিন্ন অফিস থেকে ঘুষ বাণিজ্য করেন বলে অভিযোগ রয়েছে শিক্ষার্থীদের কাছে। তার এই কাজে ফরিদপুর স্বাস্থ্য বিভাগের যারা যারা জড়িত রয়েছেন তাদের সকলের বিরুদ্ধে বৈষম্য বিরোধী আন্দোলনের শিক্ষার্থীরা পদত্যাগের আল্টিমেটামের ঘোষণা দিয়েছেন।