বিএনপি নেতা সদ্য কারামুক্ত খন্দকার নাসিরকে বিশাল সংবর্ধনা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

বুধবার, আগস্ট ০৭, ২০২৪

বিএনপি নেতা সদ্য কারামুক্ত খন্দকার নাসিরকে বিশাল সংবর্ধনা

বিএনপি নেতা সদ্য কারামুক্ত খন্দকার নাসিরকে বিশাল সংবর্ধনা
বিএনপি নেতা সদ্য কারামুক্ত খন্দকার নাসিরকে বিশাল সংবর্ধনা 


মোঃ রফিকুল ইসলাম,

শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ত্যাগের পর রাষ্ট্রপতির নির্বাহী আদেশে কারামুক্ত বিএনপি নেতা,  কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার নাসিরুল ইসলামকে সংবর্ধনা দিয়েছে এলাকাবাসী। 


কারামুক্ত হয়ে  ৭ আগস্ট  বুধবার নিজ নির্বাচনী এলাকায় পৌঁছালে সাধারণ নেতাকর্মীরা তাকে বীরোচিত সংবর্ধনা দেন।


সকালে তিনি তার নির্বাচনী এলাকার সীমান্তে অবস্থিত বনমালিপুর বাজারে পৌঁছালে সেখানে আগে থেকেই অপেক্ষা করা হাজার হাজার নেতা কর্মী তাকে স্বাগত ও ফুলেল শুভেচ্ছা জানান। 


পরে তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিন উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর -১ আসনের আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালি উপজেলা বিভিন্ন স্থানে পৌঁছে বক্তব্য রাখেন। 


এ সময় খন্দকার নাসির বলেন-দেশের কোটি কোটি ছাত্র-জনতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ছাত্র-জনতার অভ্যুত্থানে খুনি হাসিনার পতন হয়েছে। এখন দেশ নির্মাণে সকলের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। হিংসা বিদ্বেষ ভুলে দেশের স্বার্থে কাজ করতে হবে। সকল প্রকার ভাঙ্গচুর পরিহার ও সংখ্যালঘুদের রক্ষা করা এখন আমাদের ঈমানি দায়িত্ব। 


এছাড়া তিনি বলেন, ফরিদপুর-১ আসনের যেসব সরকারী জমিতে আব্দুর রহমান ব্যক্তি নামে যে সব প্রতিষ্ঠান গড়ে তুলেছে সেইগুলোর নামকরণ বদলে  এলাকার নামে অথবা গণঅভ্যুত্থানে শহীদের নামে নামকরণ করতে হবে। দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনা মোতাবেক শান্তি প্রতিষ্ঠায় কাজ করার আহ্বান জানান খন্দকার নাসিরুল ইসলাম।


এ সময় উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. সিরাজুল ইসলাম, পৌর বিএনপির সাবেক সভাপতি শেখ আফসার উদ্দিন, মধুখালী উপজেলা বিএনপির সভাপতি রাকিবুল ইসলাম ইরান, সাধারণ সম্পাদক মো. আবুল হোসেন, মধুখালী পৌর বিএনপির সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ সতেজ, আলফাডাঙ্গা বিএনপির সভাপতি মো. আব্বাস উদ্দিন, সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান খসরু, ফরিদপুর জেলা যুবদলের সহসভাপতি আব্দুল আলিম মানিক, বোয়ালমারী পৌর বিএনপির সাবেক সহসভাপতি খান আতাউর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ,  সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইকরাম হোসেন, উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা যুবদলের সদস্য সৈয়দ মাহাবুবুর রশিদ হেলাল, বিএনপি নেতা জাহাঙ্গীর আলম মুকুল, বোয়ালমারী পৌরসভার সাবেক মেয়র আব্দুর শুকুর শেখ, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক সঞ্জয় কুমার সাহা, ফরিদপুর জেলা যুবদলের সহসম্পাদক মো. ইমরান হোসেন, পৌর যুবদলের আহবায়ক আমিনুল ইসলাম বাবলু, যুবদল নেতা রোকনুজ্জামান বকুল, উপজেলা ছাত্রদলের আহবায়ক শেখ আনিসুরজ্জামান তপু, সদস্য সচিব বায়েজিদ খান রাব্বি প্রমুখ।