ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

বুধবার, সেপ্টেম্বর ১১, ২০২৪

ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ

 


শরীফুল ইসলাম, ফরিদপুর : 

অন্যায় অপকর্মের প্রতিবাদে ফরিদপুরের সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনুর বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ করেছে স্থানীয় এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে ঈশান গোপালপুর ইউনিয়নের লক্ষ্মী দাসের হাটে ভুক্তভোগী কয়েকশত মানুষ মানববন্ধন ও বিক্ষোভে অংশ নেয়। 


তারা এসময় ঈশান গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনুর বিরুদ্ধে নানা ধরনের অন্যায় অপকর্মের ইতিহাস তুলে ধরে তদন্ত সাপেক্ষে ন্যয় বিচার দাবী করেন। অবিলম্বে তাকে গ্রেপ্তার করার জোর দাবি জানান তারা এ সময়। 


ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী পংকজ বলেন, মজনু একই সাথে চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি থাকায় ক্ষমতার অপব্যবহার করছেন। তিনি প্রতিপক্ষের লোকজনের উপর হামলা, নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে। অনেককে মিথ্যা ধর্ষন ও হত্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার চেষ্টা করেছে। তার অত্যাচারের ভয়ে অনেকে গ্রামছাড়া করেছেন। ইউনিয়নের রাস্তার পাশের কয়েকশত বড় বড় গাছ জোর কেটে নেয়ার অভিযোগও করেন চেয়ারম্যানের বিরুদ্ধে। 


এ সময় ‌ বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী পঙ্কজ, সাবেক ইউপি সদস্য লিটন বিশ্বাস সেকেন, শেখ রনি, শাহান মুন্সি প্রমূখ।