রাঙ্গামাটিতে পুলিশ সুপারের বদলি উপলক্ষে বিদায় সংবর্ধনা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

রাঙ্গামাটিতে পুলিশ সুপারের বদলি উপলক্ষে বিদায় সংবর্ধনা

রাঙ্গামাটিতে পুলিশ সুপারের বদলি উপলক্ষে বিদায় সংবর্ধনা
রাঙ্গামাটিতে পুলিশ সুপারের বদলি উপলক্ষে বিদায় সংবর্ধনা 


মহুয়া জান্নাত মনি,রাঙ্গামাটি প্রতিনিধি:

রাঙ্গামাটি জেলার পুলিশ সুপার  মীর আবু তৌহিদ, বিপিএম (বার) বদলি উপলক্ষে বিশেষ কল্যাণ সভা ও জেলা পুলিশে পক্ষ থেকে বিদায়  সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার  রাঙ্গামাটি জেলা পুলিশের নিউ পুলিশ লাইন্সস্থ কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মোঃ সাইফুল ইসলাম এর সঞ্চালনায় বিদায়ী অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলার পুলিশ সুপার মীর আবু তৌহিদ, বিপিএম (বার)।


এসময় অনুষ্ঠানে উপস্থিত পুলিশ সদস্যরা পুলিশ সুপার বর্ণাঢ্য পেশাগত জীবনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণ করেন। তাদের বক্তব্যে বিদায়ী অতিথির সফল কর্মময় জীবন ফুটে উঠে। মঞ্চে বক্তব্য দিতে আসা পুলিশ সদস্যরা অশ্রুসিক্ত নয়নে পুলিশ সুপারের বিভিন্ন পেশাদারিত্ব এবং মানবিক গুনাবলীর কথা তুলে ধরেন। 


পুলিশ সুপারের পেশাদারিত্ব এবং মানবিক গুনাবলীর কথা তুলে ধরতে গিয়ে অনেকেই আবেগ আপ্লুত  হয়ে পড়েন। মুহুর্তেই সেখানে একটি হৃদয়বিদায়ক পরিবেশের সৃষ্টি হয়। 



অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মারুফ আহমেদ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (কাপ্তাই সার্কেল) মোঃ জাহেদুল ইসলাম, পিপিএম, সহকারি পুলিশ সুপার (বিলাইছড়ি সার্কেল) মোঃ আবুল কাশেম চৌধুরী, মেডিকেল অফিসার ডাঃ যারিন তাসনিম, ডিআইও-১ এস এম মোসাদ্দেকুল মওলা, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী, আরআই শাহ আলম, এসআই (সশস্ত্র) নুরুল হক, এএসআই (নিরস্ত্র) জাকির হোসেন,  কনস্টেবল সামছু উদ্দীন, মাওলানা মুফতি আব্দুল মান্নান প্রমুখ।


বক্তারা বলেন, পুলিশ সুপার একজন সৎ, দক্ষ, মেধাবী ও সাহসী অফিসার ছিলেন। তিনি অত্যন্ত সুনামের সাথে রাঙ্গামাটি পার্বত্য জেলার পুলিশ সুপারের দায়িত্ব পালন করেছেন। তিনি অত্র জেলায় দায়িত্ব পালন করাকালীন সময়ে পুলিশিং কাযক্রমের পাশাপাশি দূর্যোগ মোকাবেলা সহ সার্বিক বিষয়ে রাঙ্গামাটিবাসীর সেবায় যেভাবে নিজেকে স্বতস্ফূর্তভাবে উজাড় করে দিয়েছেন তা সত্যিই অতুলনীয়। বক্তারা গুনী এই পুলিশ কর্মকর্তার এহেন মানবিক কর্মকান্ডের ফলে তিনি রাঙ্গামাটি জেলা পুলিশ এবং রাঙ্গামাটিবাসীর কাছে আজীবন স্মরণীয় হয়ে থাকবেন মর্মে প্রত্যয় ব্যক্ত করেন।


সমাপনি বক্তব্যে পুলিশ সুপার বলেন, আমি পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করার পর থেকে সবসময় চেয়েছি সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে আমার দায়িত্ব পালন করতে। দায়িত্ব পালন করার ক্ষেত্রে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আশা করি সকলেই পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করবেন। সকলের কর্মজীবন সুন্দর এবং নিরাপদ হোক এই প্রত্যাশায় করি। এসময় পুলিশ সুপার সকলের কাছে দোয়া চেয়েছেন।


অনুষ্ঠানে রাঙ্গামাটি জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।


এসময় রাঙ্গামাটি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, সকল থানার অফিসার ইনচার্জগণ ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।