বোয়ালমারীতে জামায়াতে ইসলামীর বিশাল কর্মী সম্মেলন অনুষ্ঠিত - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

শনিবার, সেপ্টেম্বর ১৪, ২০২৪

বোয়ালমারীতে জামায়াতে ইসলামীর বিশাল কর্মী সম্মেলন অনুষ্ঠিত

বোয়ালমারীতে জামায়াতে ইসলামীর বিশাল কর্মী সম্মেলন অনুষ্ঠিত
বোয়ালমারীতে জামায়াতে ইসলামীর বিশাল কর্মী সম্মেলন অনুষ্ঠিত 


বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে অনেক বছর পর বাংলাদেশ জামায়াতে ইসলামীর বিশাল কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 


"মানবতার সেবা ও দেশ পরিচালনায় যোগ্যতা অর্জনের মাধ্যমে আল্লাহ তা'য়ালার সন্তুষ্টি লাভ"কে ভিশন রেখে এ কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। 


বোয়ালমারী পৌর জামায়াতে ইসলামীর আয়োজনে শুক্রবার বেলা তিন ঘটিকায় বোয়ালমারী অডিটোরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাংগঠনিক সেক্রেটারি মুহা. দেলোয়ার হুসাইন।


 পবিত্র কোরআন তেলোয়াত ও তাফসির পেশের  মধ্য দিয়ে শুরু হয় এ সম্মেলন। পরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ও ইসলামী আন্দোলনে শহীদদের স্মরণ করে এবং আল্লাহর জমিনে আল্লাহর আইন প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়ে কর্মী সম্মেলন অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফরিদপুর জামায়াতে ইসলামীর জেলা আমীর মাওলানা মুহাম্মদ বদরুদ্দীন, জেলা সেক্রেটারি অধ্যাপক আব্দুল ওহাব,  কর্মপরিষদ সদস্য অধ্যাপক ইমারত হোসেন চৌধুরী, কর্মপরিষদ সদস্য মো. আবু ইউনুচ।


বোয়ালমারী পৌর জামায়াতে ইসলামীর আমীর মাওলানা সৈয়দ নিয়ামুল হাসানের সভাপতিত্বে ও বোয়ালমারী পৌর জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যাপক আবুল কাশেম মাহমুদের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, জেলা জামায়াতের সহকারি সেক্রেটারী আবু হারিছ মোল্যা, জেলা বায়তুলমাল সম্পাদক মোঃ ফারুক হোসেন, বোয়ালমারী উপজেলা আমীর মাওঃ মোঃ শহিদুল ইসলাম, মধুখালী উপজেলা আমীর মাওঃ আলিমুজ্জামান, মধুখালী পৌরসভার আমীর মাওঃ রেজাউল করিম, ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় (এইচআরডি) সম্পাদক হাঃ মাওঃ সাজ্জাদ হোসাইন প্রমুখ।


অনুষ্ঠানে ইসলামী সংগীত পরিবেশন ও  জুলাই-আগস্টে সংগঠিত ছাত্র -জনতার আন্দোলনে এবং ইসলামী আন্দোলনে শহীদের স্মরণে বিশেষ দোয়া পরিচালনা করেন - বোয়ালমারী কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা হুসাইন আহমেদ।