রাজবাড়ীতে স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে সাবেক ইউপি সদস্য’র যাবজ্জীবন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

রাজবাড়ীতে স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে সাবেক ইউপি সদস্য’র যাবজ্জীবন

রাজবাড়ীতে স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে সাবেক ইউপি সদস্য’র যাবজ্জীবন
রাজবাড়ীতে স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে সাবেক ইউপি সদস্য’র যাবজ্জীবন


রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর পাংশায় সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের দায়ে সাবেক ইউপি সদস্য জামরুল ইসলাম মন্ডল (৫২) কে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ ও ২০ হাজার টাকা অর্থদণ্ডাদেশ প্রদান করেছে আদালত।


জামরুল ইসলাম বাহাদুরপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামের সিরাজুল ইসলাম মন্ডলের ছেলে ও বাহাদুরপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।


মঙ্গলবার(১৭ই সেপ্টেম্বর)  দুপুরে রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক (জেলা জজ) মোঃ সাব্বির ফয়েজ এ রায় প্রদান করেন।  


মামলা ও আদালত সুত্রে জানাগেছে, রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সপ্তম শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রীকে গত ২০২২ সালের ২৫ ফেব্রুয়ারী দিবাগত রাতে নিজ বাড়ী থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় গত ১মার্চ ওই ছাত্রীর বাবা বাদী হয়ে পাংশা মডেল থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে ১মার্চ সকালে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে ও ছাত্রীকে উদ্ধার করে।


রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) এ্যাড. সাইফুল ইসলাম বলেন, মামলায় অপহরণ ও ধর্ষণের দায়ে জামরুল ইসলাম মন্ডলকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ ও ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছে আদালত।