মেঘনায় ২ জেলের মরদেহ উদ্ধার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

মেঘনায় ২ জেলের মরদেহ উদ্ধার

 

মেঘনায় ২ জেলের মরদেহ উদ্ধার
মেঘনায় ২ জেলের মরদেহ উদ্ধার

একে এম গিয়াসউদ্দিন, ভোলা প্রতিনিধি: 

ভোলা মেঘনায় থেকে ২ জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার (২২ সেপ্টেম্বর) সকাল ৮ টায় মনপুরা উপজেলার উত্তর সাকুচিয় ইউনিয়নের মাস্টার হাট সংলগ্ন পশ্চিম পাশের মেঘনা নদী থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। 


পরে দুপুর ১২ টায় উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের কাউয়ার টেক এলাকার পূর্ব পাশের মেঘনা নদী থেকে আরও একটি মরদেহ উদ্ধার করা হয়।


উদ্ধার মরদেহ দুটি দেখতে শত শত মানুষ ভিড় জমায়। স্থানীয়রা মরদেহ দুটি নদীতে ভাসতে দেখে থানায় খবর দেয়। পরবর্তীতে খবর পেয়ে মনপুরা থানা পুলিশ মরদেহ দু’টি উদ্ধার করে থানায় নিয়ে যায়। খবর পেয়ে মনপুরা থানায়  আত্মীয় স্বজনরা মরদেহ দুটি শনাক্ত করে নিয়ে যায়।


মরদেহ দুটি গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) আকস্মিক ঘূর্ণিঝড়ে ডুবে যাওয়া মাছধরা ট্রলারে থাকা জেলেদের বলে জানিয়েছে তাদের পরিবার।


শনাক্ত হওয়া প্রথম মরদেহটি জেলার তজুমুদ্দিন উপজেলার ০২ ওয়ার্ডের দেওয়ানপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে মো. বেলাল হোসেন (২৫) বলে শনাক্ত করে তার স্বজনরা। এদিকে দ্বিতীয় দফায় উদ্ধার হওয়া মরদেহটি মনপুরা উপজেলার হাজীর হাট ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সোনার চর গ্রামের বাসিন্দা আবু তাহেরের ছেলে আলাউদ্দিন (৩০)।


এ ব্যাপারে মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম জানান, উদ্ধার মরদেহ দুটি তাদের পরিবারের লোকজন শনাক্ত করেছেন। কোনপ্রকার আপত্তি না থাকায় মরদেহ দুটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মনপুরা থানায় দুটি অপমৃত্যু মামলা হয়েছে।