আমরা ছাত্র রাজনীতি নিষিদ্ধ চাইনা কুষ্টিয়াতে শিবির সভাপতি - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শুক্রবার, সেপ্টেম্বর ২৭, ২০২৪

আমরা ছাত্র রাজনীতি নিষিদ্ধ চাইনা কুষ্টিয়াতে শিবির সভাপতি

 

আমরা ছাত্র রাজনীতি নিষিদ্ধ চাইনা কুষ্টিয়াতে শিবির সভাপতি
আমরা ছাত্র রাজনীতি নিষিদ্ধ চাইনা কুষ্টিয়াতে শিবির সভাপতি

মোঃ হাবিবুর রহমান, কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

এশিয়া মহাদেশের সর্ববৃহৎ ইসলামী ছাত্র সংগঠন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ইবি অঞ্চলের সাথী সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। ২৭ সেপ্টেম্বর ২০২৪ইং  শুক্রবার সকালে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর শিক্ষা পল্লী পার্কের অডিটোরিয়ামে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয় ।


কুষ্টিয়ার শহর শিবিরের সভাপতি হাফেজ সেলিম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম। সেই সময় শিবির সভাপতি বলেন, আমরা ছাত্র রাজনীতি নিষিদ্ধ চাইনা, আমরা যোক্তিত সংস্কার চাই।


এছাড়াও ছাত্রশিবিরের প্রতিটি কর্মীকে পড়াশোনার পাশাপাশি সুন্দর রাষ্ট গঠনে নিজ নিজ স্থান থেকে কাজ করার আহবান জানান। সেই সময় তিনি প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন "বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাথী ভায়েদেরকে দিনে সাংগঠনিক কাজ করার পাশাপাশি গভীর রাতে জায়নামাজে বসে চোখের পানি ফেলে আল্লাহর সাহায্য চাইতে বলেন। 


তিনি আরও বলেন,"বর্তমান অন্তর্র্বতীকালীন সরকারের কাছে আমাদের জোড়ালো আবেদন বিগত ফ্যাসিস্ট সরকারের প্রণিত শিক্ষা ব্যবস্থাকে পরিবর্তন করে খুব দ্রুত নতুন আলোকে শিক্ষা ব্যবস্থা প্রণয়ন করতে হবে। 


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জামায়াতের সূরা সদস্য ও কুষ্টিয়া জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবুল হাশেম এবং ছাত্র শিবিরের কেন্দ্রীয় শিক্ষা সম্পাদক মোঃ সুহাইল। সেই সময় কুষ্টিয়া জেলা শিবিরের সভাপতি ইমরান হোসেন, চুয়াডাঙ্গা জেলা, মেহেপুর জেলা, ঝিনাইদহ জেলা ও শহর শাখার সভাপতিসহ শিবিরের প্রায় পনের শত (১৫০০) সাথী উপস্থিত ছিলেন।


Post Top Ad

Responsive Ads Here