লক্ষ্মীপুরে সেনাবাহিনীর হাতে ভুয়া সিআইডি আটক - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, অক্টোবর ১০, ২০২৪

লক্ষ্মীপুরে সেনাবাহিনীর হাতে ভুয়া সিআইডি আটক

লক্ষ্মীপুরে সেনাবাহিনীর হাতে ভুয়া সিআইডি আটক
লক্ষ্মীপুরে সেনাবাহিনীর হাতে ভুয়া সিআইডি আটক  


সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর জেলাতে সিআইডি সদস্য পরিচয় দেওয়া মো. সোহেল নামের এক প্রতারককে আটক করেছে বাংলাদেশ সেনাবাহিনী। মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে শহরের উত্তর তেমুহনী এলাকা থেকে তাকে আটক করা হয়।


অভিযুক্ত সোহেলের গ্রামের বাড়ি পটুয়াখালীর মির্জাপুর উত্তর ঝাটিবুনিয়া গ্রামে। তার মারধরের শিকার ব্যক্তির নাম শাখায়েত হোসেন। তিনি লক্ষ্মীপুর বাজারের তৌহিদিয়া স্টোরের মালিক।


স্থানীয় সূত্রে জানা গেছে, সোহেল মদপান করে বিভিন্ন সময় উত্তর তেমুহনী এলাকায় শাখায়েত হোসেন নামের ওই ব্যবসায়ীকে মারধর করেন।


এটি দেখে বণিক সমিতির এক সদস্য বাংলাদেশ সেবাহিনীকে বিষয়টি অবগত করেন। পরে সেনাবাহিনী উত্তর তেমুহনী মজিব চত্বর ঘটনাস্থলে এসে তাকে আটক করে নিয়ে যায়।


সেনাবাহিনী সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে লক্ষ্মীপুর প্রেসক্লাব এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় সিআইডির ভুয়া আইডি কার্ডধারী সোহেলকে সন্ত্রাসী কর্মকাণ্ড করার সময় একটি চাইনিজ চাকুসহ আটক করা হয়। তাকে সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. আবদুল মুন্নাফ বলেন, সোহেল নিজেকে সাধারণ মানুষের কাছে সিআইডি সদস্য পরিচয় দেয় এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


Post Top Ad

Responsive Ads Here