আস্তানা গেড়ে কবিরাজির নামে চলছে প্রকাশ্য ভণ্ডামি - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, অক্টোবর ২৬, ২০২৪

আস্তানা গেড়ে কবিরাজির নামে চলছে প্রকাশ্য ভণ্ডামি

আস্তানা গেড়ে কবিরাজির নামে চলছে প্রকাশ্য ভণ্ডামি
আস্তানা গেড়ে কবিরাজির নামে চলছে প্রকাশ্য ভণ্ডামি 


দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি:

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার কাটাখালী বাজারে তিন বছর ধরে আস্তানা গেড়ে আলী হোসেন নামের এক যুবক কবিরাজির নামে প্রকাশ্যে ভন্ডামী করে আসছে। 


দিনে দুপুরে মদ গাঁজার আসর বসানোসহ আস্তানায় নারীদের অবাধ আসা যাওয়া এবং ঝার ফুঁকের চিকিৎসার নামে হাতিয়ে নিচ্ছে হাজার হাজার টাকা। তার এহেন কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে উঠেছেন স্থানীয় বাসিন্দারা। 


স্থানীয়রা জানিয়েছেন, আলী হোসেন দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের আজমপুর গ্রামের মৃত আফিজ আলীর পুত্র। সে একজন সিএনজি ড্রাইভার। ইতিপূর্বে সে এলাকাজুড়ে বখাটেপনা করে আসছিল। গত কয়েক বছর ধরে গাড়ী চালানো বাদ দিয়ে কাটাখালী বাজারে ভাড়াটে ঘরে আস্তানা গড়েছে। দিনেদুপুরে মমবাতি, আগর বাতি, ধূপ জ্বালিয়ে গদিতে বসে সে নারীদের চিকিৎসার নামে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হয়ে থাকে। তার এসব কর্মকান্ডে কেউ বাধা দিলে তার বিরুদ্ধে উঠেপড়ে লেগে যায়। 


কাটাখালী সামছুল উলুম হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুস শাকুর বলেন, আলী হোসেন স্থানীয় কিছু বখাটেদের ছত্রছায়ায় বাজারে কবিরাজির নামে ভন্ডামীর আস্তানা গেড়েছে। এতে যুবসমাজ মারাত্মকভাবে বিভ্রান্তিতে পড়েছে।  


ব্যবসায়ী মাশুক মিয়া ও আলতাব আলী বলেন, কবিরাজির নামে দিনেদুপুরে তার আস্তনায় নারীরা আসা যাওয়া করে। সে একজন অবিবাহিত যুবক। তার এসব কর্মকান্ডে অতিষ্ঠ। অবিলম্বে প্রশাসনের হস্তক্ষেপে তার ভন্ডামীর আস্তানা গুড়িয়ে দেওয়ার দাবি জানাই। 


এসব বিষয়ে জানতে চাইলে কথিত কবিরাজ আলী হোসেন জানান, স্বপ্নের মাধ্যমে নির্দেশনা পেয়ে তিন বছর ধরে তিনি কাটাখালী বাজারে আস্তানা গেড়েছেন। এখানে ফকিরি সাধনাসহ কবিরাজি করা হয়। অসমাজিক কিছুই তিনি করেন না।

Post Top Ad

Responsive Ads Here