জাতীয়তাবাদী কৃষক দল মান্নার গাও ইউনিয়ন শাখার পরিচিতি সভা - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪

জাতীয়তাবাদী কৃষক দল মান্নার গাও ইউনিয়ন শাখার পরিচিতি সভা

জাতীয়তাবাদী কৃষক দল মান্নার গাও ইউনিয়ন শাখার পরিচিতি সভা
জাতীয়তাবাদী কৃষক দল মান্নার গাও ইউনিয়ন শাখার পরিচিতি সভা


দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

দোয়ারাবাজার উপজেলার বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল মান্নার গাও ইউনিয়ন শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।বুধবার ২৩ অক্টোবর সন্ধ্যায় মিতালী পাবলিক স্কুল এন্ড কলেজে এ পরিচিতি সভার আয়োজন করা হয়। 


সাবেক ইউপি সদস্য বিএনপি নেতা আব্দুল আজিজের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মিতালী পাবলিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সহকারী শিক্ষক সবির উদ্দিন, বিএনপি নেতা আব্দুল গফুর খান, যুবদলের নেতা আব্দুল সালাম, আজমপুর গ্রামের সভার সার্বিক সহযোগী ও যুবদল নেতা আঙ্গুর মিয়া, রাহ্'মিন মিয়া, তারেক আহমদ, কৃষক দলের সহ-সভাপতি আকবর আলী,মাসুক আহমদ লুৎতুর, যুবদল নেতা তাহের, আলী-রাজ ,সেজুল আহমদ, মো. রিপন মিয়া, সফিকুল, লিয়াকত আলী,  আবুল হোসেন, ফখর উদ্দিন, সোহাগ রুবেল প্রমুখ।


সাবেক ছাত্রদলের সাধারণ সম্পাদক মাসুক মিয়া ও মোহাম্মদ আলীর সঞ্চালনায় মান্নার গাও ইউনিয়ন কৃষক দলের পরিচিতি উপস্থাপন করা হয়। সভাপতি খোকন আহমদ, সহ-সভাপতি মকবুল হোসেন, ইসকন্দর আলী, সাধারণ সম্পাদক জহির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মতিন মিয়া। এছাড়াও অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।। 


সভায় বক্তারা, জাতীয়তাবাদীদল বিএনপির আদর্শে উজ্জীবীত হয়ে ছাতক দোয়ারাবাজার আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি কলিমউদ্দিন আহমেদ মিলন ও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব এম এ বারীর হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানিয়েছেন। এসময় বক্তারা আরও বলেন, কৃষিকাজে সর্বপ্রথম বিপ্লব ঘটিয়েছিলেন বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। সে লক্ষ্যে কৃষি ও কৃষকের উন্নয়নের জন্য জাতীয়তাবাদী কৃষক দল গঠন করা হয়।




Post Top Ad

Responsive Ads Here