বাবার সামনে ছেলেকে কুপিয়ে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, অক্টোবর ২৬, ২০২৪

বাবার সামনে ছেলেকে কুপিয়ে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

বাবার সামনে ছেলেকে কুপিয়ে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
বাবার সামনে ছেলেকে কুপিয়ে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন


পিরোজপুর প্রতি‌নি‌ধি: 

পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে বাবার সামনে ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামীদের গ্রেপ্তার ও ন্যায়বিচার নিশ্চিতের দাবিতে মানববন্ধন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী। 


শনিবার দুপুরে উপজেলার সাপলেজা বাবুরহাট সড়ক অবরোধ করে ঘন্টাব্যাপী প্রায় তিন শতাধিক নারী-পুরুষ এ মানববন্ধন ও সমাবেশে অংশ নেয়।


স্থানীয় সমাজ সেবক মোস্তফা মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন, মো. ইসমাইল হোসেন, মো. হালিম, মজনু মিয়া, আব্দুস সালাম খান, বেলায়েত হোসেন, আক্কাস আলী, তাজেনুর বেগম, নিহত জয়নালের বাবা সোহরাফ মৃধা, মা ফিরোজা বেগম ও স্ত্রী আনিসা বেগম প্রমূখ।


নিহতের স্ত্রী আনিসা বেগম জানান, গত ৫ অক্টোবর সুন্দরবনের শরণখোলা কস্তুরা খালে সকালে বাবার সাথে জয়নাল মাছ ধরতে ছিল। এসময় প্রতিপক্ষ সোহরাব মাতুব্বরের ছেলে আল আমীন ও জাহাঙ্গীর এর নেতৃত্বে ২০ জনের একটি দল ৪ টি ট্রলার যোগে এসে তাদের ট্রালার ঘেরাও করে হামলা চালায়। একপর্যায় জয়নালকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নদীতে ফেলে দেয়। পরে জয়নালের বাবা সোহরাব মৃধা ছেলেকে বাঁচাতে নদীতে ঝাঁপ দিয়ে ছেলেকে আর খুঁজে পায়নি। এর একদিন পর গত ৬ অক্টোবর সন্ধ্যায় ঐ নদী থেকে নিহত জয়নালের ভাসমান লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত জয়নালের বাবা সোহরাফ মৃধা বাদি হয়ে ৯ অক্টোবর বাগেরহাট জেলার শরণখোলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


বক্তারা অবিলম্বে জয়নাল হত্যার ঘটনায় এজাহারভুক্ত সকল আসামিদের গ্রেপ্তার ও শাস্তির দাবি করেন।



Post Top Ad

Responsive Ads Here