সালথায় বিশ্ব শিক্ষক দিবস পালিত - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, অক্টোবর ০৬, ২০২৪

সালথায় বিশ্ব শিক্ষক দিবস পালিত

সালথায় বিশ্ব শিক্ষক দিবস পালিত


শরিফুল হাসান,সালথা (ফরিদপুর)প্রতিনিধি:

“শিক্ষকের কণ্ঠস্বর: শিক্ষায় নতুন সামাজিক অঙ্গীকার” এই প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে ফরিদপুরের সালথায় বিশ্ব শিক্ষক দিবস ২০২৪ইং পালিত হয়েছে। 


শনিবার (৫ অক্টোবর) বেলা ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দিবসটির শুরুতে উপজেলা পরিষদের চত্বর থেকে একটি র‍্যালি বের হয়ে সালথা সদর বাজারসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সূচনা স্থানে এসে শেষ হয়।


উপজেলা নির্বাহী অফিসার মো. আনিছুর রহমান বালীর সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিনয় কুমার চাকীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খায়রুল বাসার, নারানদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, মিতালী বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক এনায়েত হোসেন, সাড়ুকদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়ন্ত কুমার বিশ্বাস, সালথা দাখিল মাদ্রাসার সুপার তাওফিকুর রহমান, সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক আব্দুল কাদের মিয়া, বিভাগদী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু রাসেল মাহমুদ প্রমুখ। এছাড়াও উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। 


Post Top Ad

Responsive Ads Here