ঠাকুরগাঁওয়ে অবৈধভাবে ভারত থেকে আসার পথে ৪ বাংলাদেশি আটক - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বুধবার, অক্টোবর ০২, ২০২৪

ঠাকুরগাঁওয়ে অবৈধভাবে ভারত থেকে আসার পথে ৪ বাংলাদেশি আটক

ঠাকুরগাঁওয়ে অবৈধভাবে ভারত থেকে আসার পথে ৪ বাংলাদেশি আটক
ঠাকুরগাঁওয়ে অবৈধভাবে ভারত থেকে আসার পথে ৪ বাংলাদেশি আটক


জসীমউদ্দীন ইতি, ঠাকুরগাঁও প্রতিনিধি:

ভারত থেকে ফেরার পথে অবৈধভাবে বাংলাদেশের সীমানা অতিক্রম করায় ঠাকুরগাঁওয়ে সীমান্তে চার বাংলাদেশীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।


বৃধবার ভোরে জেলার পীরগঞ্জ উপজেলার ১১ নং বৈরচুনা ইউনিয়নের চান্দের হাট সীমান্তের ৩৩৩/৩ এস পিলার এলাকা থেকে তাদের আটক করে বিজিবি এবং দুপুরে তাদের পীরগঞ্জ থানায় সোপর্দ করা হয়।


আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার রামপুর গ্রামের পবেন রায়ের ছেলে নিশিত রায় (৩৫), একই জেলার বিরল থানার বাশীডাঙ্গা গ্রামের মৃত গোপাল মোহন্তের ছেলে রিন্টু মোহন্ত (৪০), ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ভবানীপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে ওবাইদুর রহমান (৫৫) এবং একই উপজেলার ইন্দ্রোইল গ্রামের সামসুদ্দিনের ছেলে ওবায়দুল রহমান (৩৫)।


ঠাকুরগাঁও ৫০ বিজিবি’র পীরগঞ্জ চান্দের হাট বিজিবি ক্যাম্পের ইনচার্জ নায়েক সুবেদার মামুনুর রশিদ জানান, অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার পথে সীমান্তে চার বাংলাদেশীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় ১৯৭৩ সালের বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ এর ১১(১)(ক) এবং ১১(২) ধারায় মামলা করা হয়েছে।


পীরগঞ্জ থানার ওসি খায়রুল আনাম ডন চার বাংলাদেশী আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আন্তর্জাতিক সীমানা অবৈধভাবে অতিক্রমের দায়ে তাদের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) নিদৃষ্ট ধারায় মামলা করেছে।


Post Top Ad

Responsive Ads Here