বোয়ালমারী মহিলা কলেজের অধ্যক্ষকে বাধ্যতামূলক ছুটি - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বুধবার, অক্টোবর ০২, ২০২৪

বোয়ালমারী মহিলা কলেজের অধ্যক্ষকে বাধ্যতামূলক ছুটি

বোয়ালমারী মহিলা কলেজের অধ্যক্ষকে বাধ্যতামূলক ছুটি
বোয়ালমারী মহিলা কলেজের অধ্যক্ষকে বাধ্যতামূলক ছুটি  


বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারী পৌর সদরের কামারগ্রামে অবস্থিত 'কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজ'র অধ্যক্ষ মো. ফরিদ আহমেদকে বাধ্যতামূলক ছুটি প্রদান করা হয়েছে। 


বুধবার (২ অক্টোবর) কলেজটির গভর্নিং বডির সভাপতি কাজী সিরাজুল ইসলাম স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।


সভাপতি স্বাক্ষরিত ওই পত্রে উল্লেখ করা হয়, ২০২৩ সালের ২৪ জুলাই তারিখের সভায় গভর্নিং বডি কর্তৃক গঠিত তদন্ত কমিটির একই বছরের ৭ নভেম্বর তারিখের প্রতিবেদন এবং অভ্যন্তরীণ নিরীক্ষা কমিটির ৮ নভেম্বর তারিখের প্রতিবেদনের আলোকে আপনার বিরুদ্ধে বিভিন্ন আর্থিক অনিয়ম ও দুর্নীতির চিত্র স্পষ্টভাবে ফুটে উঠে। উক্ত রিপোর্ট দুটি জানাজানি হলে ২০২৪ সালের ২৯ আগস্ট তারিখে আপনার পদত্যাগের দাবিতে সাধারণ শিক্ষার্থীরা বিক্ষোভ করে। এতে কলেজের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ণ হয়। 


এছাড়াও আপনার বিরুদ্ধে স্থানীয় পত্র-পত্রিকায় ও সোশ্যাল মিডিয়ায় দুর্নীতির সংবাদ প্রকাশিত হয়। যার ফলে তৎকালীন সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আপনাকে ২০২৪ সালের ২৯ আগস্ট তারিখে ছুটিতে পাঠান। অদ্য তারিখ আপনার দুর্নীতির কারণে পদত্যাগ চেয়ে কলেজের শিক্ষার্থীরা পুনরায় আন্দোলন করে এবং ক্লাস বর্জনের হুমকি প্রদান করে। আমি সশরীরে কলেজে উপস্থিত হয়ে আপনাকে কর্মস্থলে পাইনি। 


এমতাবস্থায় আপনার এহন কর্মকাণ্ড ও কলেজে অনিয়মিত আসা-যাওয়ার কারণে কলেজের স্বার্থে আপনাকে বাধ্যতামূলক ছুটি প্রদান করা হলো। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আপনি ছুটি থাকবেন।


Post Top Ad

Responsive Ads Here